আজ আমার মা-বাবা'র ৩য় মৃত্যু বার্ষিকী, লেখক মোঃ জুয়েল আহমেদ।

আজ আমার মা-বাবা'র ৩য় মৃত্যু বার্ষিকী, লেখক মোঃ জুয়েল আহমেদ । 
-----------------------------------------------------------------------


আজ ২ ডিসেম্বর ২০২১, 
আজ আমার মা-বাবা'র ৩য় মৃত্যু বার্ষিকী । মানে আজ থেকে ৩ বছর আগে আমার মা-বাবা একসাথে চলে গেলেন ওপারে, এই ৩ বছর অনেক কষ্টে দিন যাপন করছি । আসলে, মা-বাবা বিহীন সন্তান কতােটুকু অসহায় প্রতিটি মুহুর্তে
উপলব্ধি করতেছি । হে আল্লাহ আমার মা-বাবার সকল গোনাহ মাফ করে জান্নাতুল ফেরদৌস দান করুন-আমিন ।
আজকের রাতে মা বাবাকে খুব মনে পড়ছে, কারন আজ সেই রাত,  যে রাতে আমার মা - বাবা এক সাথে চলে গেলেন , আজ আমার মা-বাবা'র ৩য় মৃত্যু বার্ষিকী ।

 মা বাবা বিহীন সন্তান কতােটুকু অসহায় প্রতিটি মুহুর্তে
উপলব্ধি করতেছি  । যাদের মা - বাবা নেই সেই বুঝে মা বাবা হারানোর কষ্ট। মা - বাবা কী জিনিস না হারালে কেউই বুঝতে পারবে না । সবাইকে অনুরুধ করব, মা - বাবা থাকতে মা - বাবার মর্ম দিতে শিখুন পরে আবার পস্তাবেন 😭 আমি আজ  আমার মা - বাবার আদর্শ বহন করার চেষ্টা করি। জানিনা কতটুকু পারি । কিন্তু চেষ্টা করি উনারদের মতো হওয়ার।😭😭😭😭 আজকের এই রাতে সবার কাছে আমি একটাই অনুরূধ করি সবাই আমার মা - বাবার জন্য দোয়া করবেন,যাতে আমার মা - বাবাকে আল্লাহ জান্নাত নসিব করেন😭😭আমিন । 
আর হ্যা দোয়া করি সবার মা বাবা যেনো সারা জীবন সবার মাজে বেচে থাকেন 😊😊

যাদের বাবা-মা বেঁচে আছেন তারা হলেন বিশ্বের সবচেয়ে ধনী ও ধনী ব্যক্তি। বাবা মা হলো অমূল্য সম্পদ।



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.