Shorten_Your_Writing

#Shorten_Your_Writing!

ভাই/বোনেরা! আজকাল কারোরই সময় নেই। সব্বাই মহা ব্যস্ত। আমাদের attention span ও তাই কমে গেছে। 
এ সময় যদি ৫ পাতার Resume/CV লিখেন, বড় বড় Statement of Purpose বা Personal Essay লিখেন, বা লিখেন বড় কোনো Cover letter, এমনকি প্রেমপত্র, ৮০% সম্ভাবনা সম্পুর্ণ কেউই পড়বেনা!
তা কি উপায়?
একদম ছোট্ট করে ফেলেন। ম্যাক্সিমাম ২ পাতা (যদি না আসলেই বড় কোনো থিসিস লিখতে হয়)-২ পাতার CV/Resume /SOP/Essay! কিন্তু কিভাবে করবেন?
এইত্তো! 
Pay yourself 100 taka for every word you discard and see how much money you make!
আপনার উদ্দেশ্য হবে সবচে' বেশী কত টাকা কামাতে পারেন (মানে মূল বিষয় ঠিক রেখে অতিরিক্ত শব্দ বাদ দিতে পারেন!) আপনার লিখায় খালি মাসল থাকবে, চর্বি না!

Keep substance only, no frills!

ছোট্ট একটা টিপস শেয়ার করলাম, অনেক কাজের। 

আজই করে দেখেন!

Always remember - All good things come in small packages!

Happy writing!

@ সাব্বির আহসান ভাইয়ের লেখা । 

আমি একজন ক্ষুদ্র ব্লগার। লিখতে খুব ভালােবাসি, তাই লিখালিখি করি ।অনলাইনে বিভিন্ন ব্লগে আমি ২০১১ সালের থেকেই লিখালিখি করছি । আমি বিয়ানিবাজার সরকারি কলেজে লেখা পড়া করতেছি । সবাই আমার জন্য দোয়া করবেন , যাতে আমি বড় হয়ে একজন আদর্শ বান মানুষ হিসেবে নিজেকে গড়তে পারি ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.